Sex Toy for Women 7 Inch Realistic Silicone Dildo,Body-Safe Material Strong Suction Cup Ultra Soft

  • Fast Shipping

    Receive products in amazing time
  • Easy Returns

    Return policy that lets you shop at ease
  • Always Authentic

    We only sell 100% authentic products
  • Secure Shopping

    Your data is always protected

800.00 1,700.00

Category: Tag:

Description

এই আইটেম সম্পর্কে
একটি নতুন শখ জন্য সময়? আপনি dildo খেলা বিবেচনা করেছেন? ফ্যাটনেসের খেলনাটিতে একটি অত্যন্ত পরিচালনাযোগ্য 5 ইঞ্চি সন্নিবেশযোগ্য এবং পুরু সিলিকন শ্যাফ্ট, উত্থাপিত শিরা এবং একটি গুরুতরভাবে উচ্চারিত মাথা। সেরা সিলিকন থেকে তৈরি। স্পর্শে নরম এবং অপ্রতিরোধ্যভাবে টেক্সচারযুক্ত, বিলাসবহুল ডিলডো প্রতিবার সর্বোচ্চ উদ্দীপনা প্রদান করে। একপাশে সরে যান, স্ট্যাম্প সংগ্রহ করুন।
আমাকে বাঁকুন, আমাকে আকৃতি দিন, যেভাবেই হোক আপনি আমাকে চান… এটা ঠিক, কল্পনার সবচেয়ে কামোত্তেজক দৃষ্টিভঙ্গি, আমাদের দৃঢ়, নমনীয় এবং উত্থিত বন্ধু এখানে বাস্তবে খেলার জন্য আপনার সবকিছু। এই শিক্ষানবিস-বান্ধব ডিলডো আপনার যা খুশি তাই করতে হবে। একটি মৃদু বক্ররেখার সাথে যা আপনার সবচেয়ে অধরা ইরোজেনাস জোনগুলিও খুঁজে বের করে, এই ঘেরা ডিলডো উত্তেজনাপূর্ণ যোনি বা পায়ু প্রসারিত করে।
সর্বদা খাড়া এবং খুশি করতে আগ্রহী, এটি উপযুক্ত অভ্যন্তরীণ এবং জি-স্পট উদ্দীপনা অর্জন করতে ফ্যাটনেস। এছাড়াও, এর সাকশন কাপ বেস সহ, এটি যেকোনো অবস্থানে হ্যান্ডস-ফ্রি অনুপ্রবেশের জন্য উপযুক্ত – রোমাঞ্চকর একক আনন্দের জন্য এটিকে একটি মসৃণ পৃষ্ঠে আটকে দিন, অথবা আপনার প্রেমিকের সাথে অনুপ্রবেশ এবং পেগিং মজা করার জন্য এটিকে আপনার প্রিয় জোতার পাশাপাশি ব্যবহার করুন৷ হ্যাঁ দয়া করে৷
পরিতোষ জটিল হতে হবে না. Fatnes এর খেলনা সংগ্রহের অংশ। সহজ শৈলী, দীর্ঘস্থায়ী গুণমান এবং সর্বাঙ্গীণ সন্তুষ্টি প্রদান করে।
সন্নিবেশে সহায়তা করতে এবং প্রচণ্ড উত্তেজনার সম্ভাবনা বাড়াতে প্রচুর জল-ভিত্তিক লুব দিয়ে এই ডংটিকে প্রলেপ দিন। আরও বেশি প্রাণবন্ত আনন্দের জন্য, আপনার বাস্তবসম্মত মোরগকে শরীরের তাপমাত্রায় আনতে খেলার আগে উষ্ণ জলে পপ করুন।

0.0/5
0 reviews
0
0
0
0
0

There are no reviews yet.

Be the first to review “Sex Toy for Women 7 Inch Realistic Silicone Dildo,Body-Safe Material Strong Suction Cup Ultra Soft”