Womens Sex Toy Vibrador Sexual Female Sex Toys Vibrator Rabbit Women Sex Toys

  • Fast Shipping

    Receive products in amazing time
  • Easy Returns

    Return policy that lets you shop at ease
  • Always Authentic

    We only sell 100% authentic products
  • Secure Shopping

    Your data is always protected

3,000.00 6,500.00

Category: Tag:

Description

[একাধিক কম্পন মোড] প্রাপ্তবয়স্কদের খেলনাগুলিতে সামান্য থেকে শক্তিশালী, ভাইব্র্যাডর সেক্সুয়াল পর্যন্ত বিভিন্ন ধরণের কম্পন মোড রয়েছে যাতে আপনি আপনার পছন্দের গতি চয়ন করতে পারেন। মহিলাদের ইচ্ছা পূরণের জন্য ডিজাইন করা হয়েছে, এই প্রাপ্তবয়স্ক খেলনা ডিল্ডো ভাইব্রেটর হল মজার একটি নতুন স্তরে পৌঁছানোর চাবিকাঠি৷ মহিলা যৌন খেলনা৷
[পরিষ্কার করা সহজ, চার্জ করা] ভাইব্রেডর সেক্সুয়াল আইপিএক্স 6 ওয়াটারপ্রুফ, যা সাধারণত পরিষ্কার করা যায়। এটি মোছার পরে ব্যবহার করা যেতে পারে। ইউএসবি ম্যাগনেটিক চার্জিং সুবিধাজনক এবং দ্রুত। এটি পূর্ণ হতে প্রায় দুই ঘন্টা সময় নেয় এবং 60 মিনিটের জন্য ব্যবহার করা যেতে পারে।
[নিরাপদ উপাদান] এই কম্পন রড শারীরিক নিরাপত্তা, ভাইব্রেডর যৌন নরম এবং আরামদায়ক জন্য উচ্চ মানের সিলিকন তৈরি করা হয়. মহিলাদের যৌন খেলনাগুলি ব্যবহার করা সহজ, আপনার সবচেয়ে সংবেদনশীল অংশগুলির যত্ন নেওয়ার জন্য সামান্য লুব্রিকেটিং, নরম এবং মসৃণ চেহারা।
[ভাল উপহার] ফ্যাশনেবল ডিজাইন উপহার হিসেবে গার্লফ্রেন্ড বা স্ত্রীর জন্য উপযুক্ত, যা দুই ব্যক্তির মধ্যে সম্পর্ক বাড়াতে পারে এবং যৌন অভিজ্ঞতা উন্নত করতে পারে। মহিলাদের নান্দনিকতার জন্য উপযুক্ত। আমরা চেহারায় কোনো পার্থক্য ছাড়াই সম্পূর্ণ ব্যক্তিগত প্যাকেজিং ব্যবহার করি এবং আপনার গার্লফ্রেন্ডকে বিব্রত করব না। vibrador যৌনতা
[সতর্ক প্যাকেজিং এবং নির্ভরযোগ্য পরিষেবা] আমাদের সমস্ত মহিলা যৌন খেলনা সতর্ক প্যাকেজিং সঙ্গে বাহিত হয়. আপনার যদি কোন প্রশ্ন থাকে, যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন, আমরা 24 ঘন্টার মধ্যে আপনার সমস্যার সমাধান করব।

0.0/5
0 reviews
0
0
0
0
0

There are no reviews yet.

Be the first to review “Womens Sex Toy Vibrador Sexual Female Sex Toys Vibrator Rabbit Women Sex Toys”